1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

ঢাকায় ডাক্তারকে হত্যার হুমকি দাতা তাফসিরুল মহেশপুরে র‍্যাবের হাতে আটক

বসির আহাম্মেদ ঝিনাইদহ সংবাদদাতা
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামাতে ইসলামের নায়েবে আমির আজীবন কারাদন্ডে দন্ডিত মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর বিষয়ে ডাক্তারকে হত্যার হুমকি দাতা তাফসিরুল ইসলাম (২৩) কে ঝিনাইদহের মহেশপুর থেকে আটক করেছে র‌্যাব। আটক তাফসিরুলের বাড়ি মহেশপুরে । সে নিজে শিবির সমর্থক এমনকি তার পিতা জামাত সমর্থক।

২০১৩ সালে দ্বারিয়াপুর গ্রামে পলিশের সাথে সংর্ঘষে নাশকতা মামলায় তার পিতা জেল হাজত খেটেছে।
স্থানীয় নাটিমা ইউপি চেয়ারম্যান আবুল কাসেম মাষ্টার জানান, র‌্যাবের হাতে আটক তাফসিরুলের পিতা রফিকুল ইসলাম জামাত সমর্থক ২০১৩ সালে মহেশপুরের দ্বারিয়াপুর গ্রামে পুলিশের সাথে যে সংর্ঘষ হয়েছিলো সেই মামলার অন্যতম আসামী এবং জেল হাজত খেটেছে। তার ছেলে তাফসিরুল শিবির সমর্থক এইচএসসি পাস করে বর্তমান অর্নাসে লেখাপড়া করে বলে জানে। বর্তমানে মোবাইলে অনলাইনে সক্রিয় সে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন জানায়, সে ইসলাম মাইন্ডে চলাফেরা করে অনলাইনে মোবাইল চর্চা করে টাকা ইনকাম করে। স্থানীয় সাবেক মেম্বার ওয়াসিম জানায়, তাফসিরুলের পরিবার জামাত সমর্থক তারা ১ ভাই ২ বোন পরিবার কৃষি কাজের উপর নির্ভরশীল। আটক তাফসিরুল বিদেশ যাওয়ার জন্য চেষ্টা করছে। এই বিষয়ে তাফসিরুলের পিতার সাথে যোগাযোগ করলে, তিনি বলেন ২০১৩ সালে পুলিশের দায়ের করা নাশকতার মামলার ৬২নং আসামী বর্তমানে জামিনে আছে জেল হাজত ও খেটেছে। গত বুধবার রাত ৮.৩০ ঘটিয়া দ্বারিয়াপুর গ্রামের মিলনের ড্রাগনের বাগান থেকে র‌্যাব তাকে আটক করে নিয়ে যায়। কেন তাকে আটক করে নিয়ে যায় তা তারা জানে না।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দাকার শামীম উদ্দিনের সাথে যোগায়োগ করলে তিনি বলেন, এই বিষয়ে তাদের কাছে কোন তথ্য নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park