1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

ঝিনাইদহ-২ আসনের বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়

নিউজ বায়ান্ন ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে পৌরসভার মুসা মিয়া আইসিটি সেন্টারে এ মতবিনিময় সভার আয়োজন করে নব নির্বাচিত সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

সংবাদকিদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ঝিনাইদহ-২ আসনকে সকলের সহযোগীতায় সুন্দর শান্তিময় ও উন্নয়ন মূলক জনপথ হিসেবে গড়ে তুলতে চান। নির্বাচন পরবর্তী যদি কোন সহিংসতা হয়ে থাকে তাহলে তা অত্যান্ত দুঃখজনক। আমার সমর্থকদের বলেছি কোন হামলা বা কারো বাড়িঘরে হামলা চালানো যাবে না। আমরা সবাই ভাই ভাই হিসেবে সমাজে বসবাস করতে হবে। ভোট শেষ হয়ে গেছে এখন এক জায়গায় বসে সবাই চা পান করবেন, সৌহার্দ্য ও ভাতৃত্ববোধ বজায় রাখবেন। নির্বাচন পরবর্তী যদি কোন সহিংসতা হয়ে থাকে সেটা অত্যান্ত দুঃখজনক। এ ধরেন কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য দলীয় নেতাকর্মী ও সমর্থকদের আহবান জানান। সেই সাথে যদি কেউ কোন ধরনে সহিংসতা বা সন্ত্রাসী কর্মকান্ড করার চেষ্টা করে তাহলে সে যেই হোক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে কঠোর হুশিয়ারী দেন।
তিনি আরো বলেন, আমি হানাহানীতে মোটেও বিশ্বাসী নয়। আমি শান্তিতে বিশ্বাসী, আমি উন্নয়নে বিশ্বাসী। ভোটের আগে আমি ঝিনাইদহ-২ আসনের মানুষের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা পুরণ করতে আমি চেষ্টা করবো। জেলায় রেল পথ, মেডিকেল কলেজ স্থাপন, শিক্ষার উন্নয়ন ও যৌবন হারানো নবগঙ্গা নদী সংস্কার করে আবারো পুরানো অবস্থায় ফিরিয়ে আনা হবে।

সেসময় উপস্থিত ছিলেন কোচাঁদপুর-মহেশপুর-৩ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য সালাহ উদ্দীন মিয়াজি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ারদার, সদর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম হিরন ও পৌর মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলসহ নেতৃবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park