1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

ঝিনাইদহে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও দুস্কৃতিদের ফঁসির দাবীতে আ’লীগের আলোচনা সভা

বসির আহাম্মেদ ঝিনাইদহ সংবাদদাতা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহে গ্রেনেড হামলার প্রতিবাদে ও দুস্কৃতিদের ফঁসির দাবীতে বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২০০৪ সালের ২১শে আগস্ট আওয়ামীলীগের সমাবেশে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত, আহতদের স্মরণে মোমবাতি প্রজ্জলন এবং প্রতিবাদে ও দুস্কৃতিদের ফঁসির দাবীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (২১-০৮-২০২৩) বিকালে শহরের চুয়াডাঙ্গা ষ্টান্ডে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিবাদ ও দুস্কৃতিদের ফঁসির দাবীতে আলোচনা সভার আয়োজন করে ঝিনাইদহ জেলা আওয়ামী যুবলীগ। এতে জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক রাজু আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ তাহ্জীব আলম সিদ্দিকী সমি। সেসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুর রশিদ, হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক, সদর আসনের সংসদ সদস্যের একান্ত সচিব রওশন আলী, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক শাহ্ মোহাম্মদ ইব্রাহিম খলিল রাজা, সুরাট ইউনিয়ন চেয়ারম্যান আশরাফ হোসেন, কেসি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সুমন বিশ্বাস, জেলা আওয়ামী যুবলীগ, উপজেলা আওয়ামী যুবলীগ, পৌর আওয়ামী যুবলীগ, সদর উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দসহ অন্যান্যরা।
সেসময় বক্তারা বলেন, বিএনপি ও জামায়াত আগুন সন্ত্রাস করতে আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। তাদের অপশক্তি মোকাবেলা করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। সেই সাথে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে সকলকে আহবান জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park