1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
রবিবার, ২৬ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

বসির আহাম্মেদ ঝিনাইদহ সংবাদদাতা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদৎবার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার সকালে শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শোক র‌্যালি বের করা হয়। র‌্যালি শহরের বিভিন্ন সড়ক ঘুরে প্রেরণা একাত্তর চত্বরে গিয়ে শেষ হয়। পরে প্রেরণা একাত্তর চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
প্রথমে রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম, জেলা পুলিশ সুপার আজীম-উল-আহসান ও মুক্তিযোদ্ধা সংসদ শ্রদ্ধা নিবেদন করেন।এরপর জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু প্রেরণা একাত্তর চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। অপরদিকে সকালে শহরের উজির আলী স্কুল মাঠে জেলা যুবলীগের পক্ষ থেকে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক, জেলা যুবলীগ নেতা বাসের আলম সিদ্দিকী, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাজু আহম্মেদ, এমপির পিএস রোকনুজ্জামান রিপন, সদর থানা যুবলীগের সাবেক আহ্বায়ক শাহ মোহাম্মদ ইব্রাহিম খলিল রাজাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।পরে একে একে ঝিনাইদহ প্রেসক্লাব, ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর পক্ষ থেকে পুস্পমাল্য অর্পণ শেষে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।
অপরদিকে বিকালে সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের মধুপুর চৌরাস্তা বাজারে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদৎবার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার দিন ব্যাপি আলোচনা সভা, কোরআন খতম, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।
১৫ নং কালীচরণপুর ইউনিয়নের উত্তর কাষ্টসাগরার চৌরাস্তা বাজারে আলোচনা সভা, কোরআন খতম, দোয়া মাহফিল ও গণভোজে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু। সেসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল-মামুন, ইউপি সদস্য মিজানুর রহমান মিজু, স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুস সাত্তার শেখ, শহিদুল মাষ্টার, বশারত আলী, সামসুল আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park