1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত-২, আহত-১০

বসির আহাম্মেদ ঝিনাইদহ সংবাদদাতা
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত হয়েছে ২ জন। সেসময় আহত হয়েছে আরও ১০ জন। বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহ শহরের তামান্না পার্ক ও পোড়াহাটী নামক স্থানে ঐ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শৈলকুপা উপজেলার ফুলহরি গ্রামের ওসমান মোল্লার স্ত্রী ঝাঁপু খাতুন (৬৬) ও ঝিনাইদহ শহরের কাঞ্চননগর এলাকার ভাড়াটিয়া সচিন নন্দির ছেলে নারায়ন চন্দ্র নন্দি (৬৩)।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহলে রানা জানান, বিকাল চারটার দিকে ঝাপু খাতুন ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে রোগী দেখে বাড়ি ফেরার পথে তামান্না পার্কের সামনে পৌঁছলে ইজি ভ্যানের চাকায় শাড়ি জড়িয়ে রাস্তার উপর পড়ে যান। সেসময় বিপরিথ দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলেই ঝাঁপু খাতুন মারা যান।

অপরদিকে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পোড়াহাটী নামক স্থানে মাইক্রোবাসের সাথে সিএনজির সংঘর্ষ হলে নারায়ন নন্দী নিহত হন। জানাজায়, ঝিনাইদহ শহর থেকে বৃহস্পতিবার বিকালে সিএনজিযোগে হাটগোপালপুর যাচ্ছিলেন। তিনি পোড়াহাটী ইউনিয়নের ৯ নং নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সাথে সিএনজির সংঘর্ষ হয়।সেএতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্বার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সেসময় সিএনজির ৯ যাত্রী আহত হয়। আহতরা ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছে।

ঝিনাইদহ আরাবপুর হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনা শুনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও কেউ মামলা করেনি। মামলা করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park