1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

ঝিনাইদহে কোচিং যাওয়ার কথা বলে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্র

বসির আহাম্মেদ ঝিনাইদহ সংবাদদাতা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
ঝিনাইদহে কোচিংয়ে যাওয়ার কথা বলে বের হওয়ার ২৪ ঘণ্টা ‍পার হলেও আর বাড়ি ফিরে আসেনি মোস্তফা মাহিন (১৪) নামে এক কিশোর। ছেলের চিন্তায় মা রেক্সোনা পারভিন বার বার জ্ঞান  হারাচ্ছেন।
সোমবার (২৪ জুলাই) দুপুরে কোচিংয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।
এ ঘটনায় মাহিনের বাবা লুৎফুল ইসলাম মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
পারিবারিক সূত্রে জানাযায়, ঝিনাইদহ শহরের এইচএসএস সড়কের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লুৎফুল ইসলাম-রেক্সোনা পারভিনের বড় ছেলে মোস্তফা মাহিন। সে ঝিনাইদহ সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।
দুই ভাইবোনের মধ্যে মাহিন বড়। চারিত্রিকভাবে সহজ-সরল মাহিন। স্কুল ও কোচিংয়ে যাওয়া ছাড়া সে খুব একটা বাড়ি থেকে বের হয় না। অন্যান্য দিনের মতো গতকালও নিজের সাইকেলটি নিয়ে কোচিংএ যায়। এরপর আর বাড়ি ফেরেনি সে। তার গায়ের রঙ উজ্জল শ্যমলা। উচ্চতা প্রায় ৫ ফুট ৪ ইঞ্চি। গায়ে ছিল কাঠালি রঙয়ের ফুল প্যান্ট ও ছাই রঙয়ের হাফহাতা গেঞ্জি।
মাহিনের বাবা লুৎফুল ইসলাম জানান, আমরা পুরো পরিবার মাহিনকে নিয়ে দুঃশ্চিন্তায় আছি। ওর মা অসুস্থ হয়ে পড়েছে। মাহিন বাড়ি না ফেরায় আমাদের নানারকম চিন্তা হচ্ছে। সকল আত্মীয়-স্বজনদের বাড়ি, হাসপাতালে খবর নেওয়া হয়েছে। আপনারা আমার ছেলেটাকে খুঁজে দেন। ওর খুব একটা বন্ধুও নেই। নিজের মতো নিজে থাকে। বেশিরভাগ সময় পড়াশুনো নিয়েই ব্যস্ত থাকে।কিভাবে যে কী হয়ে গেলো বুঝতে পারছি না। কেউ যদি আমার ছেলেকে খুজে পায় সে যেন আমার মোবাইল নম্বর- ০১৭১৬৯৭৭৮৬৭ এই নম্বরে যোগাযোগ করে।
মাহিনের মা রেক্সোনা পারভিন কোনো কথা বলতে পারছেন না। তিনি শুধু অপলোক দৃষ্টিতে দরজার দিকে তাকিয়ে আছেন। মাহিন কখন ফিরবে।
ঝিনাইদহ সদর থানায় ডিউটি অফিসার সোনালী রানী জানান,এ বিষয়ে মাহিনের বাবা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। পুলিশ কাজ শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park