1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

জোড়া গোল করে টানা জয় তুলে নিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো

নিউজ বায়ান্ন ২৪ স্পোর্টস ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

পর্তুগিজ তারকা ও সাবেক রিয়াল মাদ্রিদের মহানায়ক জোড়া গোল করে  আল শাবাবকে ৪-০ গোলে হারিয়েছে তার বর্তমান ক্লাব আল নাসের। ম্যাচে বাকি দুটি গোল করেছেন সুলতান আল ঘানাম ও সাদিও মানে। মানের গোলেও সহায়তা করেছেন রোনালদো। সব মিলিয়ে ম্যাচটি জেনো ছিলো রোনালোদময়।

ম্যাচ শুরুর ১২ মিনিটের সময় পেনাল্টি পায় রোনালদোর দল। পেনাল্টি নেন অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো।  পেনাল্টি মানে রোনালদোর নিশ্চিত গোল করার সুযোগ। যেমন কথা তেমন কাজ গোল করে দলকে এগিয়ে নেন এ মহানায়ক। গোলের পর কিছু মিনিট পরেই আবারও গোল পান তিনি। তবে তার হেডে করা গোল ফাউলের কারণে বাতিল হয়, যা নিয়ে তীব্র অসন্তুষ্ট ছিলেন রোনালদো। যদিও গোলের জন্য খুব বেশিক্ষণ আর অপেক্ষা করতে হয়নি তাঁর।

৩৮ মিনিটে পেনাল্টি থেকে আবারও গোল করেন তিনি। এর ২ মিনিট পর গোল করান সাবেক বায়ার্ন মিউনিখ তারকা সাদিও মানেকে । আল ঘানাম ম্যাচের চতুর্থ গোল করেন ৭৯ মিনিটে। রোনালদোর হেড পোস্টে লেগে ফিরে সৌদি আরবের এই ফুটবলারের সামনে এলে তিনি সেই সুযোগ কাজে লাগান। এরপর আরেকটি পেনাল্টি পায় ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসের। তবে এবার তিনি পেনাল্টি শুট আউট করলেন না। পেনাল্টি নেওয়ার দায়িত্বটা দিয়েছিলেন তার সতীর্থ আব্দুল রহমন ঘারিবকে। তবে ভাগ্য তার অনূকূলে ছিলোনা, ঘারিব পেনাল্টি থেকে গোল করতে পারেননি। ক্রিস্টিয়ানো রোনালদো যদি পেনাল্টি নিতো তবে তার গোল সংখ্যা দাঁড়াতো ৮৫০। সে সাথে রেকর্ডের এক অনন্য নজির করতেন এই মহারথী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park