1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

জাতীয় মৎস্য পদক পেলেন লৌহজং উপজেলা টাস্ক ফোর্স

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৭০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৎস্য সম্পদ সংরক্ষণ ও সম্প্রসারণে গুরুত্বপূর্ণ অবদান রাখায় উপজেলা টাস্কফোর্স, লৌহজং জাতীয় মৎস্য পদক ২০২৩(ভিত্তিবছর ২০২২) অর্জন করেছে।

মা ইলিশ ও জাটকা নিধন বন্ধে নদীতে মাছ ধরার অভিযান মাস সঠিকভাবে পরিচালনা করায় মা ইলিশ সংরক্ষণ,  দেশীয় মাছ রক্ষায় চায়না দুয়ারীসহ নিষিদ্ধ জাল বাজেয়াপ্ত করা, খাল খনন, জনসচেতনতা কর্মসূচি ইত্যাদি খাতে উল্লেখযোগ্য কার্যক্রম পরিচালনা করায় সরকার লৌহজং টাস্কফোর্সকে এ সম্মানে ভূষিত করেছে।
মঙ্গলবার (২৫-০৭-২০২৩ইং) সকাল ১০ ঘটিকায় ঢাকার ওসমানী মিলনায়তনে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম.রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী এমপি।
এ বিশেষ পদকটি লৌহজং টাস্কফোর্স এর পক্ষে গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল আউয়াল। তার হাতে পদকটি তুলে দেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী ও মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ. ম.রেজাউল করিম।
পদক প্রাপ্তির বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আবদুল আউয়ালের সাথে নিউজ বায়ান্ন ২৪ কে বলেন, আমাদের উপজেলা টাস্ক ফোর্স নিরলস পরিশ্রম ও দায়িত্ব সঠিক ভাবে পালন করায় পদকটি পেলাম। এজন্য আমি ও আমার উপজেলার টাস্ক ফোর্স অনেক খুশি। সামনে আরও ভালো ভাবে কাজকে উদ্যমি করতে এ পদক ভুমিকা রাখবে। এই পদকটি আমি লৌহজংয়ের জনগণকে উৎসর্গ করলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park