1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

চলছে অভিনব পদ্ধতিতে ঝাড়-ফুঁক ও পানি পড়া দিয়ে নির্বাচনী প্রচারণা

মো. জালাল উদ্দিন মৌলভীবাজার সংবাদদাতা
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
মৌলভীবাজারে-২ (কুলাউড়া) আসনে নির্বাচনী প্রচারণা অভিনব পদ্ধতিতে করছেন ইসলামী ঐক্যজোটের মনোনীত প্রার্থী মাওলানা আছলাম হোছাইন রহমানী। উপজেলার বিভিন্ন এলাকার নির্বাচনী মাঠে ভোট চাইতে গিয়ে তিনি ঝাড়-ফুঁক ও পানি পড়া দিয়ে ভোটারদের আকৃষ্ট করছেন।
উপজেলার রবিরবাজার জামে মসজিদের সামনে দেখা যায়, আছলাম রহমানী ভোটারদের কাছে গেলে উৎসুক ভোটাররা পানি পড়া নেওয়ার জন্য পানির বোতল নিয়ে আসেন। অনেক ভোটাররা তাদের শিশুদের কোলে নিয়ে মাথায় ফুঁ দেওয়ার জন্য এ প্রার্থীর কাছে অনুরোধ করছেন। এ ছাড়াও ভোটাররাও তাদের মাথায় ফুঁ দেওয়ানোর জন্য মাথা এগিয়ে দেন।
তাদের মাথায় ফুঁ দেওয়ানোর বিষয়ে জানতে চাইলে জহির খান, সুমন মিয়া, রজ্জাক আলী ও জহিরুন বেগমসহ কয়েকজন নারী-পুরুষ বলেন, রহমানীর কাছ থেকে পানি পড়া নিলে উপকার হবে- এই বিশ্বাসে তারা পানির বোতল কিনে পড়িয়ে নেন। তারা আরও বলেন, পেঠে ব্যথা হলে পানি পড়া খেলে কমে যায়। এ জন্য আছলাম রহমানীর ঝাড়-ফুঁক ও পানি পড়া খুবই উপকারী।
ঝাড়-ফুঁক ও পানি পড়া বিষয়ে ইসলামী ঐক্যজোটের সিলেট বিভাগীয় সমন্বয়কারী, মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি ও মৌলভীবাজারে-২ আসনে ইসলামী ঐক্যজোটের মনোনীত প্রার্থী মাওলানা আছলাম হোসাইন রহমানী বলেন, আমার ঝাড়-ফুঁক ও পানি পড়া মানুষের কাজে আসে। বিভিন্ন এলাকায় নির্বাচনী সভায় গেলে লোকজন আমাকে দেখে ভিড় করে ঝাড়-ফুঁক ও পানি পড়িয়ে নিয়ে যায় বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park