1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

গোলাপগঞ্জে হিফজুল কোরআন ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

গোপালগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশের সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

গোলাপগঞ্জে ফখর উদ্দিন একতাবদ্ধ গ্রুপ পনাইরচক এর উদ্যোগে হিফজুল কোরআন ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে । সোমবার (৩ এপ্রিল) উপজেলার জামিয়া রশিদীয়া মাদ্রাসা প্রাঙ্গণে ফারহান আব্দুল্লাহ কোরআনে পাক থেকে তেলাওয়াতের মাধ্যমে ফখর উদ্দিন একতাবদ্ধ গ্রুপ পনাইরচক এর প্রতিষ্ঠাতা প্রবাসী ফখর উদ্দিনের সভাপতিত্বে এ পুরুষ্কার বিতরণ করা হয়েছে।

শিক্ষক হাফিজ আব্দুল ওয়াহিদ পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার ঢাকাদক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আব্দুর রহিম, বাদেপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ জাহিদ হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এনামুল হক এনাম, পনাইরচক প্রবাসী সংস্থার সভাপতি কবির আহমদ, শরীফগঞ্জ ৭ নং ওয়ার্ড সদস্য মইজ উদ্দিন বলাই, তরুন সমাজসেবক রিমন আহমদ, স্বপন আহমদ।

একতাবদ্ধ গ্রুপ পনাইরচক এর উদ্যোগে বিভিন্ন ক্যাটাগরীতে ফখর উদ্দিন একতাবদ্ধ গ্রুপ পনাইরচক এর প্রতিষ্ঠাতা ফখর উদ্দিন, জামেয়া রশিদিয়া পনাইরচক  মুহতমিম মাওলানা মুফতি মুহিবুর রহমান কাসীমি, মাওলানা হিফজুর রহমান শরীফগঞ্জী, পনাইরচক প্রবাসী সংস্থার সভাপতি কবির আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এনামুল হক এনাম, সমাজসেবক আব্দুল জলিল, শরীফগঞ্জ ৭ নং ওয়ার্ড সদস্য মইজ উদ্দিন বলাই, ঢাকাদক্ষিন ইউপির ৭ নং ওয়ার্ড সদস্য শেখ মখবিল বলী, তরুন সমাজসেবক রিমন আহমদ, সিলেট আইডিয়াল মাদ্রাসার ছাত্র মোহাম্মদ আজহার, সিলেট ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ছাত্র মোহাম্মদ আতহারসহ মোট ১০ জনকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

তাছাড়া সভায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও সাধারণ জ্ঞান প্রতিযোগীতায় দুটি ধাপে মোট ছয়জনকে ১ম, ২য় ও তৃতীয় পুরুষ্কার এবং আরোও নয়জনকে বিশেষ পুরুষ্কার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park