1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে ভুয়া চিকিৎসক গ্রেপ্তার, ক্লিনিক সিলগালা ঘরের কাজে ব্যস্ত মা প্রাণ গেল শিশুর বাউফল উপজেলা ফিশারিজ কো-ম্যানেজমেন্ট কমিটির ত্রৈমাসিক সভা ঝিনাইদহে রমযানে নিত্যপণ্য মুল্য নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কোটচাঁদপুরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত ঝিনাইদহে গৃহবধূ মঞ্জুরী’র মৃত্যুর সঠিক তদন্তের দাবিতে মানববন্ধন পত্নীতলায় জাতীয় স্থানীয় সরকার ও জাতীয় পরিসংখ্যান দিবস পালিত সিলেটে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট! বিপাকে এসএসসি পরিক্ষার্থীরা ভাসানচরে বিস্ফোরণ : আরও এক শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে-৪ মৌলভীবাজারের পুলিশের বিশেষ অভিযানে আন্তজেলা ছিনতাই চক্রের ৪ সক্রিয় সদস্য গ্রেফতার

ঈদগাঁওতে রিহার্সাল ট্রেনের বগিতে কাটা পড়ে কৃষকের মর্মান্তিক মৃত্যু 

আনোয়ার হোছাইন ঈদগাঁও (কক্সবাজার) সংবাদদাতা
  • প্রকাশের সময় : বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুরে ট্রেনের রিহার্সাল বগিতে কাটা পড়ে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতের নাম আব্দুস সত্তার(৩৯),পিতা-মৃত তেজু মিয়া -সাং- জুমনগর অরলতলী,৫ নং ওয়ার্ড,ইসলামপুর,ঈদগাঁও, কক্সবাজার।
বুধবার (১০ জানুয়ারি)  উপজেলার ইসলামপুর ইউনিয়নের মধ্যম নাপিতখালী ছৈয়দ নুর মৌলভীর বাড়ি সংলগ্ন তেতুলতলী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
নিহতের নিকটাত্মীয় মওলানা সৈয়দ আনছার জানান, নিহত আবদুস ছত্তার তার ছোট বোনের   জামাই। প্রয়োজনীয় কাজে অদ্য বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে বোন জামাইয়ের মোবাইলে কল দিলে কে যেন রিসিভ করেন এবং বলেন মোবাইল মালিক ট্রেনের চাপায় নিহত হয়েছে। বিশ্বাস না হলে দ্বিতীয়বার কল করলে লোকটি একই কথা বললে ঘটনাস্থলে ছুটে যান এবং রেললাইনে বোন জামাইয়ের ছিন্নভিন্ন লাশ দেখতে পান।
তিনি আরো জানান,তার বোন জামাইয়ের পৈতৃক এলাকা চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের মাইজপাড়া গ্রামে। বিয়ে পরবর্তী শ্বশুর বাড়ির এলাকায় বসবাস করে আসছিল। ঘটনার পূর্ব দিন মঙ্গলবার রাতে ঘটনাস্থল  সংলগ্ন তার  ধান ক্ষেতে পানি সেচ দিতে ঘর থেকে বের হয়েছিল উক্ত কৃষক ।
স্থানীয় মওলানা রমজান আলী ও অন্যরা ধারণা করছেন,রাতভর পানি সেচ দিয়ে ভোররাতে চোখে ঘুম আসলে হয়ত অসতর্কতা বশত পাশের রেললাইনের উপর ঘুমিয়ে পড়ে। রাতে ঢাকা থেকে ছেড়ে আসা রেললাইন কক্সবাজার পৌঁছার পূর্বে    এক বগির রিহার্সাল ট্রেনে কাটা পড়ে কৃষক সাত্তারের মর্মান্তিক মৃত্যু হয়। লাশ সন্ধান মেলার কিছুক্ষণ পরেই ঢাকা থেকে ছেড়ে আসা ট্রেনটি কক্সবাজারের উদ্দেশ্যে ঘটনাস্থল অতিক্রম করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।নিহত কৃষক চার সন্তানের জনক।
নিহতের এলাকার ইউপি সদস্য আবদু শুক্কুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ এখনো ঘটনাস্থলে রয়েছে। কৃষকের এ মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park