1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহে দুঃস্থ ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে উপকরণ বিতরণ কালীগঞ্জে খাদ্য অপচয় রোধে সেমিনার ঝিনাইদহে এমপি হত্যাকান্ডে শিক্ষক শিক্ষার্থীদের বিচারের দাবীতে বিদ্যালয় গেটে মানববন্ধন মৌলভীবাজারে সাবেক মহিলা কমিশনারের বাসা থেকে গাড়িচালকের মৃতদেহ উদ্ধার ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন নোয়াখালীতে সংখ্যালঘু পরিবারকে হয়রানির অভিযোগ সিলেট ওসমানী হাসপাতালে বন্যার পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতী শ্যামনগরে কিশোরীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ সিলেট বন্যায় ৯ টি উপজেলা প্লাবিত, এরমধ্যেই উপজেলা নির্বাচন কাল সিলেটের সুরমা নদীর ৮টি পয়েন্টে বিপদসীমার উপরে বন্যার পানি প্রবাহিত

ঈগল প্রতীকের পক্ষে কাজ করায় জেলা যুবলীগগের দুই নেতাকে এমপির হুমকি

বসির আহাম্মেদ ঝিনাইদহ সংবাদদাতা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহ জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন ও তার ব্যবসায়ীক পার্টনার মামুনুর রহমান রশিদ টোকনকে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র উচিয়ে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঈগল প্রতীকের পক্ষে প্রচারণা করায় স্থানীয় সংসদ সদস্য ও ঝিনাইদহ-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমি তার দলবল নিয়ে এই হুমকী দেন বলে ঝিনাইদহ সদর থানায় দায়ের করা এক ডায়েরীতে উল্লেখ করেন।

জিডিতে বলা হয় মঙ্গলবার দুপুর ১২টার দিকে শহরের চাকলাপাড়া এলাকায় যুবলীগ নেতা আশফাক মাহমুদ জন ব্যবসায়িক কাজে জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ টোকনের অফিসে বসে ছিলেন। এ সময় এমপি তাহজিব আলম সিদ্দিকী এসে যুবলীগের কর্মী আহাদকে শার্টের কলার ধরে এলোপাতাড়ি চড়-থাপ্পড় মারতে থাকেন। পরে যুবলীগ নেতা আশফাক মাহমুদ জনকেও অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি-ধমকি দিতে থাকেন। এক পর্যায়ে তাঁর দেহরক্ষীর কাছ থেকে আগ্নেয়াস্ত্র কেড়ে নিয়ে আমাকে গুলি করতে যান। তখন দৌড়িয়ে পালিয়ে সবাই জীবন রক্ষা করেন। যুবলীগ নেতা জন জিডিতে দাবী করেন, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশ নেওয়ায় তিনি ক্ষুদ্ধ হয়ে এমটি ঘটিয়েছেন। এ ঘটনার পর থেকে আশফাক মাহমুদ জনসহ তার কর্মীরা নিরাপত্তহীনতায় ভুগছেন বলে উল্লেখ করা হয়।

বিষয়টি জানতে সংসদ সদস্য তাহজিব আলম সিদ্দিকীকের ব্যক্তিগত মোবাইলে একাধিক বার কল করলেও তিনি রিসিভ করেননি। তবে তার ব্যক্তিগত সহকারী (পিএস) রওশন আলী মঙ্গলবার সন্ধ্যায় জানান, এটা পরিকল্পিত ষড়যন্ত্র। ভোটের মাঠে না পেরে তারা এমন নিচু কাজে অভ্যস্ত হয়ে পড়েছে। তিনি বলেন, মেয়র নির্বাচনের সময় ঈগল প্রতিকের প্রার্থীর বাড়িতে এরাই হামলা করেছিল। এখন আবার তারা নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়ে সেই পরিবারের সঙ্গে মিশে গেছে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, শুনেছি ভুক্তভোগীরা থানায় লিখিত দিয়েছেন। আমি সুরাট ইউনিয়নে মারামারি ঠেকাতে ব্যস্ত আছি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park