1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

আমি স্যার হতে চাই না, হতে চাই সকলের প্রিয় দাদাভাই-হরিনাকুন্ডুর বিশাল জনসভায় সাংসদ মহুল

বসির আহাম্মেদ ঝিনাইদহ সংবাদদাতা
  • প্রকাশের সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

“আমি কখনই এমপি হতে চাই না, আমি স্যার হতে আসিনি, আমি আপনাদের প্রিয় দাদা ভাই মহুল হতে এসেছি। আমি সংবর্ধনা নিতে আসিনি, আমি এসেছি আপনাদের সাথে দেখা করতে। এই বিশাল জনসমর্থন আমাকে আরো বেশী দায়িত্বশীল হওয়ার কথাই বলছে। নির্বাচনের আগে আপনারা যেভাবে আমাকে সমর্থন দিয়েছেন, নির্বাচনের পরও সেই ভালোবাসা চাই আমি। আপনাদের পিছিয়ে পড়া জনপদকে যেন সকলকে সাথে নিয়ে আমি এগিয়ে নিতে পারি সেই দোয়া করবেন আমার জন্য। গতকাল বিকেলে হরিণাকুন্ড উপজেলা মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান জোয়ারদার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ঝিনাইদহ পৌর মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রানা হামিদ,সাংসদের ভাই আবু শাহরিয়ার জাহেদী পিপুল সহ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ।

ঝিনাইদহ পৌর মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল বলেন, আপনারা ২০০৬ সালেও ঠিক এইভাবে আমার ভাই নবাগত এমপি মহুলকে এভাবেই সমর্থন দিয়েছিলেন। এই সেই মাঠ, যে মাঠ সেদিনও কানায় কানায় পরিপূর্ণ ছিল।

পরিশেষে সাংসদ নাসের শাহরিয়ার জাহেদী মহল বলেন, আমার দুইটি কথা আছে। এক নম্বর হলো এ উপজেলার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা। আর দুই নম্বর হলো, কখনই আইন নিজের হাতে তুলে নেবেন না। আমরা কখনই কোন বিশৃঙ্খলা চাই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2023 নিউজ বায়ান্ন ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park